Wellcome to National Portal
বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৮ জুন ২০২১

আইএমই বিভাগের সচিব জনাব প্রদীপ রঞ্জন চক্রবর্তী মহোদয়ের উপস্থিতিতে ইলেকট্রনিক প্রকল্প ব্যবস্থাপনা তথ্য সিস্টেম (ই-পিএমআইএস) চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।


প্রকাশন তারিখ : 2021-06-06
যথাসময়ে মানসম্মত প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে তদারকির পূর্ণ ডিজিটাইজেশনের উদ্যোগ নিয়েছে বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ। ৬ জুন ২০২১ তারিখে আইএমইডির কনফারেন্স কক্ষে ইলেকট্রনিক প্রকল্প ব্যবস্হাপনা তথ্য সিস্টেম (ই-পিএমআইএস) চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এ যাত্রা শুরু হয়েছে।
আইএমইডির অধীন সেন্ট্রাল প্রকিউরমেন্ট টেকনিক্যাল ইউনিট (সিপিটিউ) কর্তৃক বাস্তবায়নাধীন ডাইমেপ (ডিজিটাইজেশন ইমপ্লিমেন্টেশন মনিটরিং ও পাবলিক প্রকিউরমেন্ট প্রজেক্ট) এর আওতায় যৌথ উদ্যোগের ভিত্তিতে দোহাটেক নিউমিডিয়া, বাংলাদেশ, dot GOV Solutions LLC, USA ও বেক্সিমকো, আইটি ডিভিশন বাংলাদেশ এবং আইএমইডির জন্য সিপিটিইউ এ চুক্তি স্বাক্ষর করেছে।
সিপিটিইউর মহাপরিচালক মোহাম্মদ শোহেলের রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব প্রদীপ রঞ্জন চক্রবর্তী, সচিব, আইএমইডি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব জনাব ড. গাজী মো. সাইফুজ্জামান ও বিশ্বব্যাংকের সিনিয়র প্রকিউরমেন্ট স্পেশালিস্ট জনাব মোস্তাফিজুর রহমান। সিপিটিইউর মহাপরিচালক ও পরামর্শক প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ চুক্তিতে সাক্ষর করেন। আইএমইডির সকল সেক্টরের মহাপরিচালকসহ সিপিটিইউ কর্মকর্তা ও পরামর্শকগণ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।