বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২২nd August ২০১৭

GRS ও আপিল কর্মকর্তা

অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি সংক্রামত কার্যক্রমের ফোকাল পয়েন্ট কর্মকর্তার তথ্যাদি

(ক)   কর্মকর্তার নামঃ জনাব আল মামুন

(খ)   পদবীঃ মহাপরিচালক (যুগ্ম সচিব)

(গ)    দাপ্তরিক ঠিকানাঃ ব্লক # ০৫, রুম # ১৪, আইএমইডি, পরিকল্পনা মন্ত্রণালয়, শের-ই-বাংলা নগর, আগারগাঁও, ঢাকা-১২০৭

(ঘ)   ফোনঃ ৯১৮০৬৯৮ (অফিস), ৯০১৩৬৮৯ (বাসা), মোবাইলঃ ০১৫৫২৪৫৩০৬১

(ঙ)   ফ্যাক্সঃ +৮৮-০২-৯১৮০৭৪৯

(চ)   ই-মেইল ঠিকানাঃ almamun62@gmail.com

 

দায়িত্বের বিবরণঃ

(ক) অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যকর ব্যবস্থা গ্রহণ।

(খ) মাসিক সমমবয় সভায় অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়টি এজেন্ডাভূক্ত করে অভিযোগ নিষ্পত্তির বিষয়ে কার্যকর ব্যবস্থা গ্রহণ।

(গ) অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি কার্যক্রম সংশ্লিষ্ট কর্মকর্তাগণকে অভিযোগ নিষ্পত্তিতে পারদর্শিতার জন্য পুরষ্কার করার জন্য সুপারিশ করা।

(ঘ) জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বর্তমান ব্যবস্থা সম্পর্কে প্রচারমূলক কার্যক্রম গ্রহণ।

 

আপিল কর্মকর্তা:

জনাব এ কে এম বদরুল মজিদ

অতিরিক্ত সচিব

আইএমইডি, পরিকল্পনা মন্ত্রণালয়, শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭।

ফোন ও মোবাইল নম্বর: ৯১৮০৭২৬, ০১৭১১১১৪৭৭৩

ইমেইল: badrul1961@yahoo.com

 


Share with :
Facebook Facebook